মেনু নির্বাচন করুন
পাতা

ভবিষ্যৎ পরিকল্পনা

গ্রাহক সেবার মান বৃদ্ধির লক্ষ্যে অধীনস্থ প্রতিটি জেলা সঞ্চয় অফিস/বিশেষ ব্যুরোসমূহে E-Savings Software এর ব্যবহার নিশ্চিতকরণ, বিদ্যমান জনবলকে দক্ষ করার লক্ষ্যে প্রয়োজনীয় প্রশিক্ষণ প্রদান, অফিসের কর্ম পরিবেশ উন্নতকরণ, স্বল্প আয়ের মানুষ বিশেষতঃ নারী, বয়োজ্যেষ্ঠ নাগরিক, প্রতিবন্ধী নাগরিকবৃন্দসহ শিক্ষার্থীদের মধ্যে সঞ্চয়ী মনোভাব গড়ে তোলার লক্ষ্যে উদ্বুদ্ধকরণ কার্যক্রম পরিচালনা করা, বাংলাদেশ ব্যাংকসহ তফসিলী ব্যাংক ও ডাক বিভাগের সংগে নিয়মিত যোগাযোগ অব্যাহত রাখা এবং  মনিটরিং কার্যক্রম জোরদারকরণ।

ছবি


সংযুক্তি


সংযুক্তি (একাধিক)



Share with :

Facebook Twitter